বুড়িচংয়ে সদস্য পদে নির্বাচিত হলেন মশিউর রহমান খান

বুড়িচং প্রতিনিধি।।
কুমিল্লা জেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু ও সুশৃঙ্খলা এবং আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নজরদারি মধ্য অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। জেলা পরিষদের ১০নং ওয়ার্ডের (বুড়িচং উপজেলা) সদস্য পদে টিউবওয়েল প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন বুড়িচং উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান খান, তিনি পেয়েছেন ৬৫ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বুড়িচং উপজেলা যুবলীগের সহ-সভাপতি তারিক হায়দার (হাতি) প্রতীকে ২৮ ভোট, ডা:এমএ কাদের খান (তালা) প্রতীকে ৩ ভোট, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান (ঘুড়ি) প্রতীকে ২০ ভোট, মোহন মিয়া (অটোরিকশা) প্রতীকে ৩ ভোট পেয়েছেন।

আরেক প্রার্থী রবিউল আলম (ক্রিকেট ব্যাট) কোন ভোট পায়নি। উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানান, গণনা শেষে ১২০ ভোটের মধ্য ১১৯ ভোট বৈধ এবং ১টি বাতিল হয়।

অপরদিকে ৪নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কুমিল্লা সদর, বুড়িচং ও ব্রাহ্মণপাড়া কেন্দ্রে মহিল সদস্য দুই প্রার্থী এড. ফাহমিদা জেবিন(দোয়াত কলম) ও অধ্যাপক মোসা:লাভলী আক্তার (ফুটবল) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন।

এতে এড.ফাহমিদা জেবিনের প্রাপ্ত ভোট কুমিল্লা সদরে ১০৬, বুড়িচং -৫১ ব্রাহ্মণপাড়া- ২৮ ভোট, সর্বমোট ১৮৫।

অপরদিকে প্রতিদ্বন্দ্বী প্রার্থী অধ্যাপক লাভলী আক্তার কুমিল্লা সদরে ১২, বুড়িচং ৬৫, ব্রাহ্মণপাড়া-৭৮ ভোট, সর্বমোট ভোট ১৫৫টি।

বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হালিম খাতুন জানান, জনপ্রতিনিধি, উপজেলা বিভাগীয় কর্মকর্তা ও আইনশৃঙ্খলা কর্মকর্তাগণের সহযোগীতায় একটি অবাদ, সুষ্ঠু ও নিরপেক্ষ এবং গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page